সিদ্ধার্থ শুক্লা, দেহতে আঘাতের চিহ্ন নেই,মৃত্যুর কারণ তাহলে কি ? বৃহস্পতিবার সিদ্ধার্থ শুক্লার হঠাৎ করে চলে যাওয়ার খবরে হতবাক গোটা বলিউড। বৃহস্পতিবার সকালে হদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন । গতকালই ময়না তদন্ত শেষ হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ।

জানা যাই শুক্রবার সিদ্ধার্থের পরিবারের হাতে তুলে দেওয়া হবে তাঁর দেহ। ওই দিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে । অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর ময়না তদন্তের পর প্রাথমিক রিপোর্ট থেকে জানা গিয়েছে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে হিস্টোপ্যাথোলজির পর মৃত্যুর কারণের বিস্তারিত রিপোর্ট পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

সিদ্ধার্থ শুক্লার দেহ ইতিমধ্যেই রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে যাতে তার মৃত্যুর আসল কারণ কী রয়েছে সে বিষয়ে একটি পরিষ্কার ছবি পাওয়া যায়। সূত্রের খবর, হিস্টোপ্যাথলজি পরীক্ষা করলে মৃত্যুর স্পষ্ট কারণ পাওয়া যেতে পারে।

প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর কুপার হাসপাতাল-এর কর্তৃপক্ষরা  সিদ্ধার্থ শুক্লার মৃতদেহ মুম্বই পুলিস-এর হাতে তুলে দেন । সেই রিপোর্ট থেকে জানা গিয়েছে  শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

বুধবার রাত ৮টা নাগাদ নিজের আবাসনেই মায়ের সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এরই মাঝে হঠাৎ করেই শরীর খারাপ লাগে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা-র। নিজের বাড়িতে ফিরে কিছুক্ষন সময় পর শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম না ভাঙায় ৯.৩০ মিনিট নাগাদ তাঁর পরিবারের লোকজন তাঁর ঘরে গিয়ে দেখেন সিদ্ধার্থ অচৈতন্য অবস্থায় শুয়ে রয়েছেন। বেলা ১০.৩০ নাগাদ সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে।

জুহুর কুপার হাসপাতালে পৌঁছানোর সাথে সাথেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১.৩০ মিনিট নাগাদ জুহুর কুপার হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে , হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার।  Bigg Boss13-এ সিদ্ধার্থের সঙ্গে পরিচয় হয় শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সেখান থেকেই বন্ধুত্ব, এরপর প্রেম। প্রিয় সিডের মৃত্য়ুতে কান্না-তে ভেঙে পড়েছেন শেহনাজ (Shehnaaz Gill)।তাঁর বাবা সন্তোষ সিং সুখ বলেন, “শুধু একটা কথা বারবার বলছে- বাবা, আমার হাতে ও পৃথিবী ছেড়ে চলে গেল। আমি এবার কীভাবে বাঁচবো” ?

আরও পড়ুন: https://www.latestbengalinews.com/redmibook-15-pro/

আরও পড়ুন:https://zeenews.india.com/bengali/entertainment/he-died-in-my-hands-

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…। বর্তমানে প্রায় সমস্ত …