সোহম চক্রবর্তী ভোটে জেতার পর মানুষের পাশে দাঁড়িয়েছেন । করোনাভাইরাস এর সঙ্গে লড়তে একে অপরের পাশে দাঁড়িয়ে নিজের একশ শতাংশ দিয়ে সাহায্য করছেন সবাই। ভোটে জেতার পর থেকে সোহম চক্রবর্তী বিধায়করা কাজে লেগে পড়েছেন।  বিধায়কের পদ পেয়ে  সাধারণ মানুষদের পাশে  দাঁড়িয়েছেন সোহম চক্রবর্তী। এর আগেও সোহম চক্রবর্তী দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ছিলেন। করোনার ভয়াবহ পরিস্থিতিতে সোহম চক্রবর্তী ও বরাহনগরের হাসি খুশি ক্লাবের যৌথ উদ্যোগে করোনা রোগীদের পাশে যথাযথ ভাবে থাকার চেষ্টা করছে।

বরাহনগর থেকে শুরু করে দমদম,শ্যামবাজার,কাশিপুর,বেলগাছিয়া,সোদপুর,ব্যারাকপুরে পরিষেবা দেওয়া হচ্ছে। শুধু যে খাদ্যসামগ্রী ওটা নয় হাসপাতালে রোগীর পরিবারদের জন্যও তৈরি খাবার হাতে হাতে তুলে দেওয়া হচ্ছে। কমন রুম ক্যাফের সহযোগীতার মাধ্যমে মানুষের হাতেহাতে খাবার তুলে দিচ্ছে সোহম চক্রবর্তী -র টিম । হাসপাতালে বেড না পেলেও নিজেদের সাধ্য মতো বেড জোগাড় করে দেওয়ার চেষ্টা করছেন।করোনাতে আক্রান্ত রোগীদের হসপিটালে অ্যাডমিট করা থেকে শুরু করে অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করা, জীবনের ঝুঁকি নিয়ে সমস্ত কাজ সামলাচ্ছেন টিম সোহমের সম্পাদক সুমন কর। করোনা আক্রান্ত রোগীর বাড়িবাড়ি গিয়ে স্যানিটাইজ করিয়ে দিচ্ছেন তাঁরা।

বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে ওষুধও। যে সমস্ত রোগীর পরিবারের সদস্য হাসপাতালের বাইরে অপেক্ষা করছেন তাদের জন্য পার্সেল করে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।এই উদ্যোগ সফল করার জন্য হাত মিলিয়েছেন সোহম ফ্যান ক্লাবের সদস্যরাও। প্রথম দিন প্রায় পঞ্চাশ জনের খাবার পৌঁছে দিলেন তাঁরা। প্রতি মুহূর্ত টিমের সঙ্গে যোগাযোগ রেখে তাঁদের অনুপ্রেরণা দিচ্ছেন সোহম চক্রবর্তী। আগামী দিনে এই পরিষেবা আরও বৃহত্তর করার পরিকল্পনা রয়েছে।

টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী কোভিড 19  জন্য পরীক্ষা করেছেন। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোহমের স্ত্রী এবং দুই সন্তান বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে এবং প্রয়োজনীয় পরীক্ষা -নিরীক্ষা করবে।

অভিনেতা গত কয়েকদিন ধরে কোভিড -19 এর লক্ষণ দেখা দিচ্ছিলো এবং তিনি পরীক্ষা করিয়েছিলেন । মেডিক্যাল রিপোর্ট ঘোষণার পরপরই সোহমকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, সোহমের চিকিৎসা চলছে এবং এখন স্থিতিশীল।

সোমবার (২ September সেপ্টেম্বর) রাতে সোহমকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়।সোহমের বন্ধুরা, সহশিল্পী, ইন্ডাস্ট্রির সহকর্মী এবং ভক্তরা এই খবর পাওয়ার পর থেকে থেকে তার দ্রুত সুস্থতা কামনা করে আসছেন। তার সোশ্যাল মিডিয়া  গুলিতে বার্তায় ভরে গেছে।

আরও পড়ুন-https://www.latestbengalinews.com/redmibook-15-pro/

আরও পড়ুন-https://newsable.asianetnews.com/india/tollywood-actor-soham-chakraborty

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…। বর্তমানে প্রায় সমস্ত …