নিজস্ব প্রতিবেদন: ঘটনাটি ঘটেছে কাঁকুড়গাছিতে , নিজের বাড়ি থেকে উদ্ধার হল অঙ্কুশ এর সহকারির ঝুলন্ত দেহ।  মঙ্গলবার রাতে হয় এই দুর্ঘটনা। এই দুর্ঘটনার খবর জানার পরই সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেন অঙ্কুশ। তাঁর প্রিয় পিন্টু দের প্রয়াণে শোকার্ত অভিনেতা।

ইনস্টাগ্রামে তিনি জানান “আজ আমি আমার সবথেকে কাছের মানুষকে হারালাম। বাড়র ভিতরে যেমন মা বাবা আমার খেয়াল রাখে ঠিক সেরকম বাড়ির বাইরে এই মানুষটি আমাকে আমার মা  বাবার মতো খেয়াল রাখত, কোনওদিন ভুলব না ১০ বছরের এই পথ চলা। যেখানেই থেকো ভালো থেকো বাপ্পাদা। আমাকে এভাবে ছেড়ে চলে যাওয়ার জন্য সারাজীবন তোমার উপর অভিমান করব।শুটিংয়ে সময় মতো করে ওষুধ খাব কিনা আর জানি না আর। ছোট্ট টাওয়েল দিয়ে আমার শরীরের ঘাম কে মুছিয়ে দেবে আর জানি না। এভাবে অভ্যেস খারাপ করিয়ে দিয়েচলে গেলে এর জন্য ক্ষমা করব না। জানি সম্ভব না তাও ফিরে এস।”

পুলিশ সূত্রে খবর জানিয়েছে পিন্টু দেকে ব্ল্যাকমেল করা হচ্ছিল। তাঁর কাছে টাকা  চাওয়া নিয়ে ফোন আসতো।পুলিশ প্রাথমিক তদন্তে এও জানিয়েছে পিন্টুর অ্যাকাউন্ট থেকে দেড় মাসে ৩০ হাজার টাকা তোলা হয়েছে। কিন্তু কাকে সেই টাকা পাঠানো হয়েছে তা এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গেছে ক্রমাগত এই চাপ সহ্য না করতে পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি। তাঁর মোবাইল ফোন এখন পুলিশের হেফাজতে রয়েছে।  তার উপর ভিত্তি করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনকে উত্তাল এখন রাজনীতি। বিভিন্ন সেলিব্রিটি ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলে নাম লিখিয়েছেন।যদিও সেসব থেকে দূরে অঙ্কুশ ও ঐন্দ্রিলা। বিভিন্ন ইন্টারভিউতে বারবার বলেছেন রাজনীতির ময়দানে তাঁরা আসবেন না।  অঙ্কুশ মাঝে মধ্যেই মজার ভিডিও আপলোড করে থাকেন তাঁর অনুগামীদের উদ্দেশে। কিছুদিন আগে অঙ্কুশ পোস্ট করেন এমন এক ছবি যা বর্তমান সময়ের রাজনৈতিক সামাজিক অবস্থাটা খুব সহজেই বুঝিয়ে দিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…

আপনার Facebook প্রোফাইল কে চেক করছে? জেনে নিন খুবই সহজ উপায়ে…। বর্তমানে প্রায় সমস্ত …